ব্রডব্যন্ড হ্যাক করে ব্যবহার করুন

আমরা অনেকেই ব্রন্ডব্যান্ড-এর লাইনে ইন্টারনেট চালাই। কিন্তু সেই ব্রডব্যান্ডের যদি স্পিড কম হয় তাহলে কার না খারাপ লাগে? আমার নিজেরও খারাপ লাগে। তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম ব্রডব্যান্ডের হ্যাকিং সফটওয়্যার। তাহলে এখুনি ডাউনলোড করে নিন মিডিয়া আগুন থেকে (Direct Link)

চলুন দেখে নেই, কীভাবে আপনার ব্রডব্যান্ড হ্যাক করবেন?
  1. প্রথমে আপনাকে উপরের ডাউনলোডকৃত ফাইলটি আনজিপ করতে হবে। আনজিপ করার জন্য যেকেনো আনজিপ সফটওয়্যার ব্যবহার করতে পারেন। অথবা এখান থেকে 7Zip সফটওয়্যারটি নামিয়ে নিন। (ব্রডব্যান্ড হ্যাকিং এর সফটওয়্যারটি আনজিপ করার সময় পাসওয়ার্ড হিসেবে “technoworldbd”) দিয়ে দিবেন।)
  2. তারপর আনজিপ করা ফাইলটি ইন্সটল দিন। ইন্সটল শেষ হলে সফটওয়্যারটি চালু করুন।
  3. তারপর নিচের ছবির মতো “C” তে ক্লিক করে Scan এ ক্লিক করুন। দেখুন আপনার আইপি খোঁজা শুরু হয়ে গেছে।
  4. আইপি খোঁজা শেষ হলে সেখান থেকে যে আইপি আপনি ব্যবহার করতে চান, সেটি সিলেক্ট করুন। তারপর আপনার মাউসের ডান বোতামে ক্লিক করে Copy–>>IP এবং MAC address এই দুইটি কপি করে সংরক্ষন করে রাখুন। (বি:দ্র: আপনার নিজের IP এবং MAC address কিন্তু অবশ্যই সংরক্ষনে রাখবেন।)
  5. তারপর আপনার Local Area Network এর Properties এ যান। তারপর ডায়লগ বক্স থেকে Configure সিলেক্ট করে Advance ট্যাব থেকে Network Address এ ক্লিক করুন। তারপর ডানদিকের খালি ঘরে আপনার সংরক্ষিত MAC address টি বসিয়ে দিন এবং OK ক্লিক করে বের হয়ে আসুন।
  6. তারপর আবার একই ভাবে আপনার Local Area Network এর Properties এ যান। তারপর “Internet Protocol (TCP/IP)” [Windows XP] এবং “Internet Protocol Version 4 (TCP/IPv4)” [Windows 7 or 8] গিয়ে আপনার ব্রডব্যান্ড লাইনের প্রয়োজনীয় “Subnet Mask, Default Gateway, Preferred DNS server, Alternate DNS server” তথ্যগুলো দিয়ে দিন। আর IP address এর জায়গায় আপনার সংরক্ষিত IP address টি দিয়ে দিন।
  7. তারপর আপনার Local Area Network টি Disable করে পুনরায় Enable করুন। দেখুন আপনি এখন অন্যের আইপি নিজের কম্পিউটারে চালাতে পারবেন।
ঠিক একই পদ্ধতিতে আপনার আইপি তে যদি ইন্টারনেট কানেকশন বন্ধ করা থাকে তাও আপনি অন্যের আইপি দিয়ে সেটি চালাতে পারবেন।
বি:দ্র: উপর্যুক্ত হ্যাকিং সম্পূর্ণ নিজ দায়িত্বে করবেন। ghuri-firi এর কোনো প্রকার দায়ভার গ্রহণ করবে না।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন